চিকিৎসা পদ্ধতি

কেন হোমিও চিকিৎসা নিবেন?

1. আপনি কোন ক্রণিক রোগ, ঘন ঘন একিউট রোগ বা এ্যালার্জিক সমস্যা এমনকি হরমোনাল রোগ হতে স্থায়ী আরোগ্য চান
  2. আপনি যদি মানসিক চাপ, স্নায়বিক ভাঙ্গনের কারণে বা হতাশার কারণে এবং আচরণগত ব্যাধি হতে মুক্তি চান
  3. অটোইমিউন, বিপাকীয়, জেনেটিক, নিউরোলজিকাল, সাইকোসোমেটিক রোগের জন্য সহায়তা চান
  4. আপনি যদি আপনার ডাক্তারের দেয়া পরামর্শ অনুযায়ী সার্জারি এড়াতে বিকল্প চিকিৎসা চান
  5. স্টেরয়েডস, কর্টিজন, এ্যানালজেসিকস (পেইন কিলার), হরমোনাল থেরাপি, এ্যান্টিবায়োটিকের বিকল্প স্থায়ী চিকিৎসার সন্ধান করছেন
  6. অপ্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা ও সাময়িক উপশমের জন্য ক্ষতিকর ওষুধ গ্রহণ করে অবিরত ক্ষতিগ্রস্থ হচ্ছেন
  7. ব্যয়বহুল ও পার্শ্বপ্রতিক্রিয়াযুক্ত চিকিৎসায় ক্লান্ত হয়ে ওঠার পরেও বছরের পর বছর তা চালিয়ে যাচ্ছেন
  8. রোগ নির্ণয়ের মান, চিকিৎসার দীর্ঘ সময় এবং পরামর্শের মান নিয়ে অসন্তুষ্ট
  9. এমন বিশ্বস্ত ডাক্তার খুঁজেন যিনি আপনার কেসটি ভালভাবে বুঝবেন, গুণগতভাবে বিকল্প চিকিৎসা দিবেন
  10. এমন কোন চিকিৎসার জন্য আর্তনাদ করেন যা আপনার বিরল, অস্বাভাবিক ও কঠিন রোগগুলির নিরাময় বা উপশম করতে পারে?
  11. No Cause = No Cure” ডাক্তার আপনার রোগের কারণ খুঁজে পেতে অক্ষম অথচ, আপনাকে আজীবন ওষুধ চালিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছেন?
  12. বহু বছর ধরে তামাক, এ্যালকোহল বা এ্যালোপ্যাথিক ড্রাগের আসক্তি হতে স্থায়ীভাবে মুক্তি পেতে চান
  13. স্থায়ী আরোগ্য হবেনা জেনেও এ্যালার্জিক সমস্যার জন্য এ্যান্টিএ্যালার্জিক ওষুধ বা ভ্যাকসিন শট নিতে বাধ্য হচ্ছেন
  14. চলমান ক্ষতিকারক ও অস্থায়ীভাবে উপশমদায়ক ব্যয়বহুল চিকিৎসা হতে মুক্তি পেয়ে স্থায়ী, দ্রুত, পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত চিকিৎসা চান)
  15. শিশুর অটিজম, মানসিক প্রতিবন্ধকতা, সেরিব্রাল পালসি, এ্যালার্জির সমস্যা, ভ্যাকসিনেশনের পার্শ্বপ্রতিক্রিয়ার স্থায়ী আরোগ্য চান
  16. সুস্থ থাকার জন্য উপকারী ডায়েট ও জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন সম্পর্কীয় কাউন্সেলিং চান

চিকিৎসা সেবা গ্রহণের নিয়ম:

1. এ্যাপয়েন্টমেন্টঃ ফোন করে বা এ্যাপয়েন্টমেন্ট বুকিং ফর্ম পূরণ করে এ্যাপয়েন্টমেন্ট নিবেন। ফরমটি পাওয়ার পরই আমরা প্রয়োজনীয় নির্দেশনা, চিকিৎসা খরচ ইত্যাদি ই-মেইল/হোয়াটস্‌এ্যাপ/ মেসেন্জারে বা ফোন করে জানিয়ে দেই। এ্যাপয়েন্টমেন্ট বুকিং ফরম
  2. কনসাল্টেশনঃ  নির্ধারিত সময় রোগীর যাবতীয় লক্ষণাবলী, রিপোর্ট ইত্যাদি সংগ্রহ করে ও অনলাইন সফটওয়্যারে তা বিশ্লেষণ করে রোগীর জন্য প্রযোজ্য ওষুধ নির্বাচন করে রোগীকে প্রদান করা হবে।
  3. ফলোআপঃ ক্রণিক রোগীকে ৪-৫ সপ্তাহ অন্তর ফলোআপ করা হবে। একিউট রোগী প্রয়োজন মত যে কোন সময়ে ফলোআপ দিতে পারেন। সকল ক্ষেত্রেই পূর্বের মত এ্যাপয়েন্টমেন্ট নিয়ে পরবর্তী সকল ধাপ অনুসরণ করতে হবে।

অনলাইন সেবা পেতে করণীয়

প্রাথমিক যেসকল তথ্য দরকার

• রোগীর নামবয়সপেশামোবাইল নম্বর ও ঠিকানা
  • রোগীর প্রধান রোগতার জ্ঞাত কারণরোগটি কখন-কিসে বাড়ে-কমে
  • অন্যান্য শারীরিক-মানসিক উপসর্গ যা রোগীর নিকট অস্বাভাবিক মনে হয় যেমন- মেজাজস্মৃতিশক্তিভাললাগামন্দলাগা ইত্যাদি
  • খাওয়া-দাওয়াপিপাসাপায়খানা-প্রসাবঘুম ইত্যাদির অস্বাভাবিকতা
  • মারাত্মক কোন শারীরিক-মানসিক চাপ যা রোগীকে অসুস্থ করে দেয়?,
  • রোগীর কেমন বা কি কি খাদ্য-পানীয়আবহাওয়া ইত্যাদি পছন্দ বা অপছন্দবা কিসেকি অবস্থায় কোন প্রকার রোগলক্ষণ বাড়ে বা কমে
  • রোগী এর বাইরে তার রোগের সাথে সংশ্লিষ্ট যে কোন শারীরিক-মানসিক অবস্থা জানাতে পারেন
  • অতীতে যে সকল রোগে ভুগেছেন ও যে চিকিৎসা নিয়েছেন তার সংক্ষিপ্ত বিবরণ
  • বংশগত রোগ থাকলে তার বিবরণ
  • টেস্ট রিপোর্ট থাকলে তা শেয়ার করুন।

You need homeopathic treatment because you:

1. Suffer from chronic disease, recurrent acute, allergic & hormonal diseases
    2. Suffer from mental stress, nervous break-down, frustration that create lots of behavioral related sickness
    3. Suffer from auto-immune diseases, genetic, neurological or psycho-somatic disease
    4. Want alternative treatment to skip surgery advised by your doctor
    5. Want to get rid of steroids, cortisones, pain-killers, hormonal therapy, antibiotic
    6. Are forced to do frequent unnecessary & costly lab test & to take medicines that only gives palliation or temporary relief
    7. Are force to take medicines years after years that have tremendous side-effects & create new diseases, make your condition complex
    8. Displeased with the diagnosis, the way they treating your condition & the consultations itself
    9. Looking for a trustworthy doctor who realizes your case completely & give effective treatment
    10. Searching for treatment that can cure your rare, peculiar and complex symptoms holistically
    11. The conventional methods of medicine have failed to know the cause of the ailment; still they are advising you take medicine for the rest of your life
    12. Want to get rid of the addiction from tobacco, alcohol even from allopathic medicine
    13. Are forced to take allergic or vaccine shots, though you know they will never cure permanently
    14. Desire to get rid of costly medicine that have huge side-effects
    15. Want to cure your child from autism, mental retardation, cerebral palsy and from the side-effects of allergic medicine & vaccination
    16. To stay healthy you seek healthy lifestyle counseling.

Procedure to take our services:

• Appointment: Call us or Submit the Get Appointment Form to fix Appointment. We will send you messages with the instructions by email, WhatsApp, messenger or over phone. Get Appointment
  • Consultation: During the set time, we will collect your overall symptoms, collect all reports, analyze your case by Online Software and select the medicine
  • Follow-ups: For chronic cases, follow-up will be after every 4-5 weeks. Acute disease may be followed up frequently. Appointment is must for every consultation.

Procedure of Online Services

• After Getting Appointment, send primary information via WhatsApp, Messenger or Email
  • Send & Confirm your payment
  • We will ask for detailed information while studying the case in details
  • If needed, we will call you
  • Send medicine within 24 hours inShaAllah

Primary info needed

1. Name, age, profession, mobile number and address of Patient
  2. Chief complaint/disease, known cause, when/in what situation the symptoms are worse or better
  3. Accompanying physical-mental symptoms that seem unusual to the patient for example – his temperament, memory, feelings, desires, aversions etc
  4. Abnormalities in appetite-thirst, bowel movement, urination, sleep etc
  5. Serious physical-mental-emotional stress that makes the patient sick
  6. Which kind of food-drinks, weather-temperature are liked or disliked by the patient, which things/conditions/time make the symptoms worse or better
  7. Patient can mention anything related to his health condition
  8. Description of past medical history and treatment taken
  9. Elaborate if patient suffer genetically
  10. Share test report (if any).